ভোটের আগে এবার সরে দাঁড়াবো না: সাখাওয়াত

প্রকাশঃ নভেম্বর ২৪, ২০১৬ সময়ঃ ৭:০২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:১৩ অপরাহ্ণ

shakhawatগতবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ভোটগ্রহণ শুরুর ঠিক কয়েকঘণ্টা আগে বিএনপি সমর্থিত প্রার্থী সরে দাঁড়ালেও এবার পরিস্থিতি ভিন্ন থাকায় সরে দাঁড়ানোর দরকার নেই বলেই মনে করছেন দলটির মেয়র পদপ্রার্থী সাখাওয়াত হোসেন খান।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ ক্লাব অডিটরিয়ামে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে দলীয় নেতাদের নিয়ে মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন বিএনপির প্রার্থী।

সাখাওয়াত বলেন, ‘এবার এ ধরনের কোনো সুযোগ নেই। এ বছর দল-সমর্থিত নয়, পুরোপুরি দলের প্রার্থী। এটা ধানের শীষ আর নৌকার মর্যাদার লড়াই। এই মর্যাদার লড়াইয়ে আমরা শেষ পর্যন্ত ধানের শীষ নিয়ে মাঠে থাকব।’

তিনি আরও বলেন, নির্বাচনে এখনো প্লেয়িং লেবেল ফিল্ড তৈরি হয়নি। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে এখানে বৈধ অস্ত্র জমা নিতে হবে, অবৈধ অস্ত্র উদ্ধার করতে হবে এবং সন্ত্রাসীদের গ্রেপ্তার করতে হবে। বৈধ অস্ত্র দিয়েও প্রভাবশালীরা নির্বাচনে মানুষকে প্রভাবিত করে, ভয়-ভীতি দেখায়।

সাখাওয়াত হোসেন পরিবর্তনের বিষয়ে বলেন, নারায়ণগঞ্জের মানুষ গত ১৩ বছর দেখেছে। এখন তারা পরিবর্তন চায়। যদি মানুষ সুষ্ঠুভাবে ভোট দিতে পারে তাহলে অবশ্যই বিএনপি এখানে জয়লাভ করবে। এখান থেকেই শুরু হবে হারানো গণতন্ত্রের পুনরুদ্ধারের লড়াই।

এ দিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে আজ মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, আগামী ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল আজ ২৪ নভেম্বর। মনোনয়নপত্র যাচাই ও বাছাই করা হবে আগামী ২৬ ও ২৭ নভেম্বর। নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় আগামী ৪ ডিসেম্বর। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ইতিহাসে এটি দ্বিতীয় নির্বাচন।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G